শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪৩ হিজরি.
SKF Company

প্রসংগ:নিউইয়র্কের বিধান পাল ও গোবিন্দ জী বানিয়ার জন্মদিন এবং কিছু কথা।

২২-জুন-২০২১ | Dhaka Desk | 132 views

Gobinda Das(New York) প্রসংগ: বিধান পাল ও গোবিন্দ জী বানিয়ার জন্মদিন এবং কিছু কথা। সুধী সজ্জন,আপনারা আমার ডানে ও বামে যে দুইজন বিশেষ ব্যাক্তিকে দেখছেন তাদেরকে নতুন করে পরিচয় করিয়ে দেবার এখানে কিছু নেই।একজনের মাখায় চুল আছে,কিন্তু আরেকজনের নেই। একজনের দাঁডি আছে, আরেক জনের নেই। একজন হাল্কা-পাতলা গড়ন, অন্যজন নাদুস-নদুস। পার্থক্য বিস্তর। এবার দেখি এদের মধ্যে মিল কিছু পাওয়া যায় কিনা। আমার ডান দিকের গোবিন্দ জি বানিয়া সিটি জব (NYPD, Police Officer) থেকে বছর কয়েক হলো অবসর নিয়ছেন। উনার স্ত্রী বর্তমানে NYPD , TEA তে কর্মরত।

বামের জন বিধান পাল বর্তমানে সিটি জব(MTA, SA Officer) এবং সহধর্মীনিও NYPD, TEA.

যতই তাদের মিল অমিল থাকুক না কেন ২টি বিষয়ে সৃষ্টিকর্তা একই জায়গা সামিল করেছেন। সেটা হলো-দুজনেরই জন্মদিন এক এবং দুজনেই মহামায়া মন্দিরের সন্মানিত সদস্য এবং পরম ভক্ত। সেই সুবাদে গত শনিবার মন্দির পরিবার অত্যন্ত আনন্দঘন পরিবেশে পালন করলো শুভ জন্মদিন। আমার পক্ষ থেকেও শুভ জন্মদিন ও শুভ কামনা দাদারা।তবে সব কিছুই যে তাদের জন্য শুভ তা কিন্তু নয়।

সম্প্রতি, মহামায়া মন্দিরে ঘটে যাওয়া কিছু ঘটনার বাস্তব চিত্র মিডিয়াতে প্রকাশ এবং শয়তানদের মুখোশ উন্মুক্ত করায় বিধানের বিরুদ্ধে উকিল নোটিশ এবং অন্যায়ের বিরুদ্ধে কঠোর হস্ত প্রসারিত করায় গোবিন্দ জি বানিয়া সহ মহামায়া মন্দিরের বিরুদ্ধে মামলা করেছেন শকুনি মামারা।বিষয়টা সকলেরই জানা।মন্দিরের একজন ক্ষুদ্র সেবক হিসাবে আমার নামও আসামীর লিষ্টে।

মামলার ফলাফল কি হবে সেটা পরের কথা।আসল কথাটা হলো-উপরের দুইজন সহ আরও কিছু ভক্ত শকুনী মামাদের এত মাথা ব্যাথার কারন কেন?? কারন একটাই সত্যের পক্ষে কথা বলা,সত্য ঘটনা প্রকাশ এবং সত্যের জন্য জীবন উৎসর্গ করা। এরাও ব্রতী হয়েছেন আমাদের সাথে মন্দির/ভক্তদের সুরক্ষায় যে কোন পরিস্থিতি মোকাবেলার জন্য।শুধু বানিয়া-বিধান নয়,এখন মহামায়া মন্দিরে আগত অসংখ্য ভক্তরাও প্রস্তুত সত্যের স্বপক্ষে। মহামায়া সকলের মংগল করুক। সেই সাথে ভক্তদের কাছে বিনীত অনুরোধ, বিশেষ কোন বার(?) না দেখে পরিবারের সবাইকে নিয়ে যে কোন দিন মন্দিরে আসুন।সেবক হিসাবে- প্রতিশ্রুতি দিচ্ছি, আমারা আপনাদের সেবা প্রদান করব।কথায় আছে-ভক্ত যেখানে,ভগবান সেখানে। আর ভন্ড যেখানে, প্রতিহত করতে মায়ের খড়্গ সেখানে।।জয় মহামায়া 🙏. Gobina Das, June 21, 2021

Spread the love

সার্চ/অনুসন্ধান করুন

USA JOBS LINKS